🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

হিলিতে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

হিলি স্থলবন্দর
❏ শনিবার, জানুয়ারি ২৩, ২০২১ Uncategorized

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের হিলি সীমান্তে জয়পুরহাট ২০ বিজিবির অধিনে আটাপাড়া, বাসুদেবপুর, হিলিসিপি বিওপি এবং ডাংগাপাড়া বিশেষ ক্যাম্পের মাদক বিরোধী পৃথক অভিযানে ভারতীয় অফিসার্স চয়েস মদ-৪৮ বোতল, সিপ্রোহেপ্রাডিল ট্যাবলেট-৫ হাজার পিস, ডেকুলান ট্যাবলেট- ২ হাজার পিস, ফেনসিডিল-৪০৭ বোতল এবং ডেক্সন ট্যাবলেট (গরু মোটাতাজাকরন) ২ হাজার ৯৫০ পিসসহ একজনকে আটক করেছে বিজিবির সদস্যরা।

আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এসব ভারতীয় আমদানি নিশিদ্ধ মালামালগুলো জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ২০ বিজিবির অধিনায় লেঃ কর্নেল ফেরদৌস হাসান টিটো।

জয়পুরহাট ২০ বিজিবির অধিনায় লেঃ কর্নেল ফোরদৌস হাসান টিটো জানান, আমরা (বিজিবি) সীমান্তে সব সময় কঠোরভাবে নজর রাখছি। চোরাকারবারীরা যেন ভারত থেকে অবৈথভাবে অবৈধ কোন কিছু পাচার না করতে পারে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে এই অভিযান অব্যাহত থাকবে।