🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

পাবনায় ৮৪ হাজার মানুষ পাবেন করোনা ভ্যাকসিন


❏ শুক্রবার, জানুয়ারি ২৯, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনায় ৮৪ হাজার মানুষকে করোনা ভাইরাস ভ্যাকসিন দেয়া হবে। ইতোমধ্যে ভ্যাকসিনগুলো পাবনা এসে পৌঁছেছে।

পাবনার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. একে আবু জাফর জানান, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে জেলা স্বাস্থ্য বিভাগ ৮ হাজার ৪শ’ করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন (ভায়েল) গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, প্রতিটি ভ্যাকসিন থেকে ১০ জন করে মানুষকে প্রদান করা হবে। সেই হিসেবে ৮৪ হাজার মানুষের মধ্যে প্রয়োগ করা হবে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ইতোমধ্যে তালিকা তৈরী ও রেজিষ্ট্রেশনের কাজ চলছে। আগামি ৮ ফেব্রুয়ারি থেকে পর্যায়ক্রমে এই ভ্যাকসিন প্রয়োগ করার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য বিভাগ থেকে প্রেরিত ভ্যাকসিনগুলো যথাযথ প্রক্রিয়ায় সংরক্ষণ এবং গুদামজাত করা হয়েছে বলে সূত্রটি নিশ্চিত করেছে।