🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

২ কোটি ১৯ লাখ টাকা আত্মসাৎ, দিনাজপুর মেডিকেলের কর্মকর্তাসহ আটক-২

atok
❏ বুধবার, ফেব্রুয়ারি ৩, ২০২১ রংপুর

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ২ কোটি ১৯ লাখ ৬৯ হাজার ৪’শ ২৮ টাকা আত্মসাতের অভিযোগে হিসাব শাখার কর্মকর্তা আমিরুল ইসলাম ও জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর মোঃ মাহফুজুর রহমানকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের হিসাব শাখার কর্মকর্তা আমিরুল ইসলাম ও জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর মোঃ মাহফুজুর রহমানকে পৃথক পৃথক অভিযান চালিয়ে আটক করে দিনাজপুর ডিবি পুলিশ।

দিনাজপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ ইসমাইল হোসেনের আদালতের মাধ্যমে মঙ্গলবার রাতে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। তারা দু’জন পরস্পরের যোগসাজশে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ২ কোটি ১৯ লাখ ৬৯ হাজার ৪’শ ২৮ টাকা আত্মসাতের দায়ে বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন জেলা হিসাবরক্ষণ অফিসার মোঃ সাইফুল ইসলাম।

আজ বুধবার মামলার রিমান্ড, জামিনসহ সার্বিক শুনানী অনুষ্ঠিত হতে পারে বলে জানিয়েছেন কোর্ট ইন্সপেক্টর মোঃ ইসরাইল।