🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

টাঙ্গাইল পৌরবাসীর কাছে ক্ষমা চাইতে রাস্তায় দাঁড়ালেন বিএনপির মেয়র প্রার্থী

sanu
❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৪, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল পৌরবাসীর কাছে “ভোটকেন্দ্র রক্ষা করতে পারি নাই, মাফ চাই ক্ষমা চাই কেন্দ্র রক্ষা করতে পারি নাই” প্লেকার্ডে বহন করে নিরব প্রতিবাদ কর্মসূচি পালন করেছে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মীরা।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল শহরের শহীদ মিনারের সামনে, পুরাতন বাসট্যান্ড, নতুন বাসটার্মিনাল, বটতলা ও প্রেসক্লাবের সামনে ভোট কারচুপির নিরব প্রতিবাদ জানায় তারা।

এসময় প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মাহমুদুল হক শানু।

বক্তব্যে মাহমুদুল হক শানু বলেন, টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি, নির্বাচনের ফলাফল বাতিল এবং পুনরায় অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি জানাই। টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ছিল একটি স্থানীয় নির্বাচন। এ নির্বাচনে সরকার পরিবর্তন হবে না। কিন্তু আওয়ামী লীগ প্রতিটি কেন্দ্রে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। আমরা এ নির্বাচন মানি না। টাঙ্গাইল বাসী পৌর নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ চায়। জনগন ভোটাঅধিকার ফিরে পেতে চায়।

এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা যুবদলে যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান টিটন, জাহিদ হাসান মালা, তানবীর সজল, মনিরুজ্জামান জুয়েল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদদক নুরুল ইসলাম, সদর থানা শ্রমিকদলের সভাপতি আমিনুল ইসলাম সুমন, সদর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজ্জাত কবির সুমনসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত শনিবার (৩০ জানুয়ারি) টাঙ্গাইল পৌরসভার নির্বাচন হয়। এতে ৫৬ হাজার ৯৬৭ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম সিরাজুল হক মেয়র নির্বাচিত হন। বিএনপি প্রার্থী মাহমুদুল হক পেয়েছেন ১৯ হাজার ৬৬০ ভোট।