🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

সরকারি চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে নোয়াখালীতে ট্রলার ডুবি

trolar
❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৪, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর হাতিয়ার চানন্দি ইউনিয়নের ক্যারিংচর সংলগ্ন মেঘনা নদীতে সরকারি চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এই দুর্ঘটায় ট্রলারের মাঝিসহ ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৬ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায়, হাতিয়া হরনী ইউনিয়নের চেয়ারম্যান ঘাট থেকে ৫০টি গ্যাস সিলিন্ডার ও ১৫৯ মেট্রিকটন সরকারি চাল নিয়ে আল্লাহর দান দামে একটি ট্রলার তমরুদ্দিনের উদ্দেশ্যে রওয়ানা হয়। ট্রলারটি ক্যারিংচর এলাকায় মেঘনা নদীর প্রবল স্রোতে ডুবে যায়।

ট্রলারটিতে মাঝি মাল্লা ছাড়া কোন যাত্রী ছিল না। তাদের পাশ্ববর্তী একটি ট্রলার এসে উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত জানান, ডুবে যাওয়া ট্রলারের মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।