🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৪


❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৪, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মাদারীপুরে ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগের এক নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার পখিরা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জি, তার তিন সহযোগী জুবায়ের হাওলাদার, রানা বেপারী ও মাহবুব তালুকদার। তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সদর ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার পখিরা এলাকা থেকে নিজস্ব প্রাইভেটকারে স্থানীয় লোকমান মালোতের ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিল। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া দিলে তারা সেখান থেকে দ্রুত সটকে পড়ে। পরে টইল পুলিশকে জানালে পুলিশ গতিরোধ করে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ ও ছাগল উদ্ধার করা হয়েছে।

এদিকে এলাকাবাসী জানান, গত দুই মাসে ওই এলাকা থেকে আরও পাঁচটি ছাগল খোয়া গেছে। তুহিন ও তার সহযোগী এই চুরির সাথে জড়িত বলে অভিযোগ স্থানীয়দের। তবে, এ ঘটনার সাথে জড়িত নন বলে দাবি করেছেন আটক ছাত্রলীগ নেতা তুহিন দর্জি।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক বলেন, দোষ প্রমাণিত হলে তুহিন দর্জির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে, বিষয়টিতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, ছাগল চুরির অভিযোগে পখিরা এলাকা থেকে চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান রয়েছে।