🕓 সংবাদ শিরোনাম

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নিবেন ডাঃ রফিকুল

rofiqul
❏ শনিবার, ফেব্রুয়ারি ৬, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- আগামীকাল রবিবার (৭ ফেব্রুয়ারি) সুনামগঞ্জে সর্ব প্রথম করোনার ভ্যাকসিন (টিকা) নেবেন ডাঃ রফিকুল ইসলাম।

সাধারণ মানুষের ভয় দূর করতে আগ্রহী করার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের আরএমও ডাঃ মোহাম্মদ রফিকুল ইসলাম এ ভ্যাকসিন (টিকা) নিচ্ছেন।

এ তথ্য নিশ্চিত করে সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন জানান, ডাঃ রফিকুল ইসলাম টিকা নিতে আগ্রহী, আমি মনে করি এটা এ জেলার মানুষের জন্য একটা ইতিহাস হয়ে থাকবে। সুনামগঞ্জের মানুষকে বলতে চাই গুজবে কান দেবেন না।

এ বিষয়ে সদর হাসপাতালের আরএমও ডাঃ রফিকুল ইসলাম জানান, আমি প্রথমে করোনার টিকা নেয়ার জন্য প্রস্তুত। আমার কোনও ভয় কাজ করছে না বরং প্রথমে করোনার টিকা নিতে পেরে খুব আনন্দ লাগছে। করোনার টিকাই পারে আমাদেরকে নিরাপদ রাখতে, করোনা থেকে বাঁচাতে।

তিনি সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে যার মহতি উদ্যোগে বাংলাদেশ করোনা ভ্যাকসিন পেয়েছে।