🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

মির্জাপুরে জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃত্বে শিপলু-জোবায়ের

shiplo
❏ সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর উপজেলা শাখার ২০২১-২০২২ সালের কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন ও সাধারণ সম্পাদক আবুল বাশার মজুমদার কর্তৃক ঢাকাস্থ সংস্থার নিজস্ব কার্যালয় থেকে এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

এতে দৈনিক আমাদের অর্থনীতি ও ডেইলি অবজারভার পত্রিকার মির্জাপুর উপজেলা প্রতিনিধি মো. মাজহারুল ইসলাম শিপলুকে সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার মির্জাপুর উপজেলা প্রতিনিধি মো. জোবায়ের হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. কাইয়ুম মিয়া (নিউজ টাঙ্গাইল) ও সঞ্জয় দাস (সাপ্তাহিক ইনতিজার), যুগ্ম-সম্পাদক মো. সাদ্দাম খান (দৈনিক সংবাদ) ও মো. রুবেল মিয়া (দৈনিক নবোদয়), সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেন (আনন্দ টিভি, দৈনিক আমার সংবাদ ও সময়ের কন্ঠস্বর), কোষাধ্যক্ষ মো. শামীম মিয়া (দৈনিক প্রতিদিনের চিত্র), দফতর সম্পাদক রাব্বি ইসলাম (দৈনিক আমার বার্তা), প্রচার সম্পাদক মো. মিনহাজ উদ্দিন (দৈনিক ডেসটিনি), ক্রীড়া সম্পাদক মো. বশির আহমেদ, সদস্য মো. নাজিম উদ্দিন (সময় সংবাদ), সাইফুল ইসলাম (দৈনিক কালের বার্তা), হৃদয় আহমেদ (দৈনিক সকালের সময়), হাসান শাহ্রিয়ার (দৈনিক জনতা) এবং শেখ নাসির উদ্দিন (বিডিনিউজ২৪.কম)।