🕓 সংবাদ শিরোনাম

কেউ দাবায়ে রাখতে পারেনি, আমরা বিজয়ী হয়েছি: প্রধানমন্ত্রী * বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন: শেখ সেলিম * আমরা অপমানের প্রতিশোধ নিয়েছি: ওবায়দুল কাদের * পদ্মা সেতুকে শুধু সেতু হিসেবে দেখলে হবে না, এটি বাঙালির মর্যাদার সেতু: হানিফ * পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী * দেশি-বিদেশি সবাই শুভেচ্ছা জানালেও বিএনপি জানায়নি: ড. হাছান মাহমুদ * পদ্মা সেতু ভবিষ্যতে বড় কাজ করতে উৎসাহ দেবে: সেনাপ্রধান * মাওয়া প্রান্তে সুধী সমাবেশে প্রধানমন্ত্রী * পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জাফরুল্লাহর * মঞ্চ প্রস্তুত, সমাবেশস্থলে জনস্রোত *

  • আজ শনিবার, ১১ আষাঢ়, ১৪২৯ ৷ ২৫ জুন, ২০২২ ৷

সৌদি আরবে ইমামকে জুম্মার নামাজ পড়াতে বাধা, গ্রেফতার ২২

Saudi Arabia news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ আন্তর্জাতিক

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি : সৌদিআরবে তায়েফ শহরে জুম্মার নামাজের পূর্বে একজন ইমামকে মসজিদে প্রবেশ করতে না দেয়ায় এবং খুৎবা পড়াতে বাধা দেয়ায় ২২ জনকে গ্রেফতার করে সাজা প্রদান করেছে সৌদি আরবের তায়েফ এর ক্রিমিনাল কোর্ট।

সৌদি গেজেটের প্রতিবেদনের বরাত জানা যায় যে, অভিযুক্ত ব্যক্তিরা শুক্রবার জুম্মার নামাজের সময় ইমামকে প্রবেশ করতে না দেয়ার জন্য মসজিদ এর দরজা বন্ধ করে রাখে, এবং তাকে খুৎবা পড়তে বাধা প্রদান করে ।

অভিযুক্তরা বলেন, তারা উক্ত ইমাম সাহেবকে খুৎবা পড়তে দিতে এবং জুম্মার নামাজ পড়াতে দিতে চাচ্ছিলেন না, একারনে তারা বাধা প্রদান করেন।সকল সাক্ষী ও প্রমাণ পর্যবেক্ষন করার পরে এবং ঘটনার ভিডিও দেখে আদালত অভিযুক্তদের দোষী হিসেবে সাব্যাস্ত করেন।

অভিযুক্ত ২২ জনের মধ্যে ১৯ জনকে ১ মাসের জেল ও প্রত্যেককে ২ হাজার রিয়াল জরিমানা করা হয়। এর পাশাপাশি বাকি ৩ জনকে ১০ দিনের জেল এর সাজা প্রদান করা হয়।