🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

চাকুরির প্রলোভনে ১ লক্ষ ২০ হাজার টাকায় বিক্রিত যুবতী উদ্ধার, গ্রেপ্তার-১

Gazipur news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: পোশাক কারখানায় চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে গাজীপুর সিটি করপোরেশনের বাসন এলাকা থেকে ২২ বছর বয়সী এক যুবতীকে পতিতালয়ে বিক্রির একমাস পর উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে অভিযান চালিয়ে রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। ওই রাতেই রাজধানীর উত্তরখান এলাকা থেকে সোহেল রানা (২৫) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার সামসু মাস্টার পাড়া গ্রামের বাবুল সরদারের ছেলেকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ-উত্তর) মো: জাকির হাসান জানান, গত ১১ আগস্ট নগরীর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে চাকরির জন্য যায় ভিকটিম (২২) যুবতী। এসময় সেখানে অজ্ঞাত পরিচয় ৩/৪ জন যুবক উক্ত ভিকটিম যুবতীকে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে দৌলতদিয়া পতিতা পল্লীতে নিয়ে ১ লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়।

এ ঘটনায় ভিকটিম যুবতীর স্বামী ৭ সেপ্টেম্বর মেট্রোপলিটন বাসন থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন। পরে জিডি তদন্তের পর গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ গত ৮ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ভিকটিমের দেয়া তথ্যে ওই রাতেই অভিযান চালিয়ে এ ঘটনার মূল হোতা সোহেল রানাকে রাজধানীর উত্তরখান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে জিএমপির বাসন থানায় মানব পাচারের আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।