🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি যুবক


❏ শুক্রবার, এপ্রিল ১, ২০২২ প্রবাসের কথা

প্রবাসের কথা ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মো. সুমন মিয়া (৩৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

বুধবার স্থানীয় সময় দিবাগত রাত ৩টার দিকে মক্কা নূর হাসপাতালে আই.সি.ইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে ২৪ মার্চ সন্ধ্যায় মক্কা নগরীর ছানাইয়া রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পৌরশহরের ৬নং ওয়ার্ডের রাঘাইচটি গ্রামের মো. ফজলুল হকের ছেলে। সুমনের দুই ছেলে এক মেয়ে রয়েছে।

নিহতের বড় ভাই হাজী মো. মজনু মিয়া জানান, চার বছর আগে জীবিকা নির্বাহের জন্য সৌদি আরবে যায় সুমন। তার মক্কা নগরীতে ওয়ার্লিংয়ের দোকান রয়েছে।

গত ২৪ মার্চ সৌদি আরবের সময় সন্ধ্যায় মক্কা নগরীর ছানাইয়া রোড পারাপারের সময় প্রাইভেটকার চাপায় গুরুত্বর আহত হন তিনি। স্থানীয় মক্কা নূর হাসপাতালের আই.সি.ইউ ইউনিটে তাকে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।