🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

ভ্যান থেকে নামিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কারাগারে ২ অভিযুক্ত


❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ অপরাধ, রাজশাহী

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ভ্যান থেকে স্কুলছাত্রীকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের খানপুর নামক স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
এরপর আজ বুধবার তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এ মামলার গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাকিব (২৫) ও মো. মিজান (৩০)। তাঁদের বাড়ি পুঠিয়া উপজেলার কাজুপাড়া গ্রামে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দশম শ্রেণি পড়ুয়া শারীরিক প্রতিবন্ধী ওই শিক্ষার্থী (১৭) গত ১৩ এপ্রিল বাগমারার নিজের বাড়ি থেকে পুঠিয়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিল। ইফতারের পর সে একটি ভ্যানে করে বাড়ি ফিরছিল। এসময় পথিমধ্যে ঐ শিক্ষার্থীকে ভ্যান থেকে নামিয়ে পার্শ্ববর্তি একটি স্থানে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা ।

মেয়েটির বরাত দিয়ে র‌্যাব জানায়, ভ্যানে তার সঙ্গে দুজন ছিলেন। কাচুপাড়া মাঠের মধ্যে ৫-৬ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতিরোধ করেন। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়। এরপর অস্ত্র দেখিয়ে সবাইকে তাড়িয়ে দিলেও তাকে মাঠের এক কলাবাগানে নিয়ে ধর্ষণ করা হয়। পরে তারা মেয়েটির মোবাইল ফোন নিয়ে তাকে ফেলে গেলে সে একা বাজারে গিয়ে লোকজনকে বিষয়টি জানায়। পরে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করেন।

র‌্যাব আরও জানায়, রাকিব ও মিজানকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আজ বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।