🕓 সংবাদ শিরোনাম

নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

সড়ক দুর্ঘটনায় আরব আমিরাতে ২ বাংলাদেশির মৃত্যু


❏ বুধবার, এপ্রিল ২৭, ২০২২ চট্টগ্রাম, প্রবাসের কথা

চট্টগ্রাম প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের উত্তরাঞ্চলীয় রাজ্য রাস-আল-খাইমাহতে সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম (৪৯) ও রতন মিয়া (৫০) নামের দুজনের বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

গত সোমবার রাস-আল-খাইমাহর মাসাফি সড়কে দুর্ঘটনায় নিহত হন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন জাহাঙ্গীর আলমের চাচা মো. হাশেম।

নিহত জাহাঙ্গীর চট্টগ্রামের বোয়ালখালী পৌর সদরের পশ্চিম গোমদন্ডী বহদ্দার পাড়ার আব্দুল মোতালেবের ছেলে। রতন মিয়ার বাড়ি নারায়ণগঞ্জে। তার সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

জানা গেছে, নিহত জাহাঙ্গীর রাস আল খাইমাহ মিউনিসিপ্যালটির একজন ইলেকট্রিক্যাল ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১০ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে সপরিবারে বসবাস করছিলেন। তাঁর স্ত্রী, তিন মেয়ে এবং ৪ মাস বয়সী এক ছেলে রয়েছে।

নিহত জাহাঙ্গীরের মামা মো. হাশেম জানান, ‘দুই মাস আগে জাহাঙ্গীরের মা মারা যান। মায়ের মৃত্যুতে জাহাঙ্গীর দেশে এসেছিলেন। রমজানের দুই দিন আগে আবারও বিদেশে ফিরে যান জাহাঙ্গীর।

সোমবার রাস আল খাইমাহ থেকে মাসাফি মিউনিসিপ্যালটি অফিসে যাওয়ার পথে একটি মালবাহী গাড়ির সাথে জাহাঙ্গীরের গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর মারা গেছে বলে জানতে পেরেছি। তাঁর মরদেহ শেখ সাকর হাসপাতালের হিমাগারে রয়েছে। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।’