🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কার মতো অবস্থা হতে পারে ভুটানের * যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনা - প্রতীকী ছবি
❏ রবিবার, মে ১, ২০২২ অকালমৃত্যু প্রতিদিন

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ১৫ জন।

খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় রোববার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন বাস ও ট্রাকের চালক এবং দশ মাস বয়সী আয়াস শেখ। ট্রাকচালকের নাম জালাল হাওলাদার, তার বাড়ি বাগেরহাট পৌরসভায়। আর নিহত বাসচালক হলেন ফরিদপুরের আলফাডাঙ্গা মো.আব্দুল্লাহ।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, ‘দুর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আয়াসের প্রতিবেশী আকমান উদ্দিন সাকি জানান, আয়াস তার বাবা-মায়ের সঙ্গে বাগেরহাট পৌরসভায় ভাড়া বাসায় থাকত। ঈদ করতে তারা টাঙ্গাইলের নিজেদের বাড়িতে যাচ্ছিলেন। দুর্ঘটনায় আয়াস ঘটনাস্থলেই মারা যায়। তার বাবা-মাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে।