🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

গাড়ির জানালা দিয়ে পড়ে শিশুর মৃত্যু


❏ বুধবার, মে ৪, ২০২২ অকালমৃত্যু প্রতিদিন

মামুন রশিদ,  ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের ত্রিশালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তানিম (১০) নামে এক শিশু নিহত হয়েছে।

নিহত তামিম নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের সাইদুল শাহের ছেলে।

ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শেরপুরগামী বৈশাখী তানজিম পরিবহন উপজেলার নুরুর দোকান নামক স্থানে চাকা ব্রাস্ট হয়ে যায়। এতে ঐ বাসের জানালা দিয়ে একটি শিশু ছিটকে পড়ে যায়। শিশুটির শরীর ছিন্নভিন্ন হয়ে যাওয়ায় শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার উপপরিদর্শক মতিউর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী বৈশাখী তানজিম পরিবহনের পিছনের চাকা ব্রাষ্ট হয়ে যায়। চাকার উপরের সিটে বসে থাকা ১০ বছরের শিশুটি জানালা দিয়ে ছিটকে পড়ে মর্মান্তিক ভাবে নিহত হয়।