৩৩ মাস পর গ্রামে ফিরেই বাবা-মায়ের কবর জিয়ারত করলেন ওবায়দুল কাদের


❏ বৃহস্পতিবার, মে ৫, ২০২২ জাতীয়

সময়ের কন্ঠস্বর,নোয়াখালী : ৩৩ মাস পর নোয়াখালীর বসুরহাট পৌরসভার নিজ গ্রাম বড় রাজাপুরে পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) দুপুর পৌনে ১২টায় নিজ বাড়ির দরজায় পুলিশের গার্ড অব অনার শেষে বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি।

এ সময় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওবায়দুল কাদেরের হাতে ‘বীর মুক্তিযোদ্ধা’ স্বর্ণপদক ক্রেস্ট প্রদান করেন ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

পরে উপস্থিত হাজার হাজার নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর বাবা-মায়ের স্মৃতিবিজড়িত ঘরে কিছুক্ষণ নীরবে সময় কাটান এবং পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

এ সময় বিভিন্ন আসনের সংসদ সদস্য, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বিকেল ৩টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপজেলা ডাক বাংলোয় ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে সেতুমন্ত্রীর।

এছাড়াও কবিরহাট উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গেও তিনি ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করবেন।

দীর্ঘ ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আসলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) সকালে ঢাকা থেকে সড়ক পথে এলাকার উদ্দেশে রওনা হন তিনি।

এর আগে সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন ওবায়দুল কাদের।