🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

পূর্ব বিরোধের জের ধরে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ৩


❏ শুক্রবার, মে ৬, ২০২২ চট্টগ্রাম

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের বিষ্ণুপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. ইউছুফ (৩৫) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের চোরবা বাড়িতে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ পেয়ে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারি জানান, নিহত মো. ইউছুফ সৌদি আরব প্রবাসী ও বিষ্ণুপুর গ্রামের শরীয়ত উল্যার ছেলে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন নুরনবী (৫৮) নুরনবীর ছেলে সোহেল (২৮) ও রুবেল (৪০)। তাঁদের বাড়ি উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে।

নিহতের বাবা শরিয়ত উল্যাহ বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে একই বাড়ির সোহেল গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় বিরোধীয় স্থানে আম পাড়াকে কেন্দ্র করে একই বাড়ির সোহেল, রুবেল ও নুরনবীর সঙ্গে ইউসুফের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নুরনবী তাঁর ছেলে সোহেল ও রুবেল সংঘবদ্ধ হয়ে প্রবাসী ইউছুফ ও তাঁর ভাই কবিরকে (৪২) পেছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় আহতদের স্বজনসহ স্থানীয়রা দুজনকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে।

পরে রাত সাড়ে এগারোটায় কর্তব্যরত চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সেনবাগ থানার এস আই আব্দুল আউয়াল আরও পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে জড়িত তিনকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারি বলেন, ‘নিহতের বাবা শরিয়ত উল্ল্যাহ বাদী হয়ে তিনকে আসামি করে হত্যা মামলা রুজু করেছেন। ময়নাতদন্ত শেষে পরিবার মৃতদেহ গ্রহণ করেছে।’