• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

আবারও বিয়ে করেছেন শবনম ফারিয়া

Entertainment Desk
❏ শনিবার, মে ৭, ২০২২ বিনোদন

 বিনোদন ডেস্ক:  অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ে করেছেন। পারিবারিকভাবে, ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছে তার। বরের নাম জাহিন। বিদেশে লেখাপড়া শেষ করে জাহিন দেশেই থাকছেন। কাজ করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।

শবনম ফারিয়ার বিয়ের খবরসহ তথ্যগুলো সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রীর ফুপু জেসমিন সুলতানা।

শবনম ফারিয়ার ফুপু জানান, দুই মাস আগে বিয়ে হয়েছে তার। পারিবারিকভাবে, ছোট আয়োজনে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

জেসমিন সুলতানা বলেন, ‘তাদের বিয়ে হলেও শবনম ফারিয়া এখনও শ্বশুরবাড়িতে থাকছেন না। অনুষ্ঠানিকতার মাধ্যমে কাজটি করার পরিকল্পনা দুই পরিবারের।  দুই মাস আগে বিয়ে হলেও শবনম ফারিয়ার স্বামী জাহিনের সঙ্গে তার প্রথম দেখা হয়েছে বৃহস্পতিবার। জেসমিন সুলতানার বাসায় ছিল পারিবারিক আয়োজন।

শবনম ফারিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে বৃহস্পতিবারের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেই ছবির মধ্যে নীল পাঞ্জাবি পরা ছেলেটি অভিনেত্রীর বর জাহিন।

বিয়ের বিষয়টি জানতে শবনম ফারিয়াকে ফোন করলে একবার তার ফোন বন্ধ পাওয়া যায়, পরে ফোন খোলা পাওয়া গেলেও তিনি কল কেটে দেন।

এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা বিবাহবিচ্ছেদ করে নেন।

মাস ছয়েক আগে থেকে ইনস্টাগ্রামে একজন বিশেষ ব্যক্তির তোলা ছবি শেয়ার করে আসছিলেন শবনম ফারিয়া। তবে তার নামের বদলে ‘বানরের ইমোজি’ ব্যবহার করেন অভিনেত্রী। ফলে ওই ব্যক্তির নাম-পরিচয় আড়ালে থেকে যায়। পরবর্তীতে বোঝা গেল, সেই বানর ইমোজির মানুষটিই ফারিয়ার প্রেমিক এবং বর্তমানের স্বামী।