🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

সৌদিতে বাংলাদেশীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

International news
❏ সোমবার, মে ৯, ২০২২ Uncategorized

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদি আরবের মক্কা নগরীর একটি রাস্তার পাশ থেকে এক বাংলাদেশী তরুণ রেমিটেন্স যোদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত বাংলাদেশীর নাম হাসিবুল হাসান মুন্সী (৩৬)। তিনি একটি হাসপাতালে কাজ করতেন। হাসিবুলের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামে। তিনি আবদুল হান্নান মুন্সীর জ্যেষ্ঠ ছেলে।

পারিবারিক সূত্র জানা গেছে, প্রায় ১৫ বছর আগে এক আত্মীয়র মাধ্যমে চাকরির জন্য হাসিবুল সৌদি গমন করেন । ৩ মাস আগে তিনি ছুটিতে দেশে গিয়েছিলেন। কিছুদিন আগে আবারও উপার্জনের তাগিদে তিনি পুর্নরায় সৌদি আরবের নিজ কর্মস্থলে ফিরে আসেন।

গত তিন দিন ধরে হাসিবুলের কোন খোঁজ না পেয়ে হাসপালের মর্গে গিয়ে খোঁজ নিলে তার খালুশ্বশুর হাসপাতালের মর্গে গিয়ে হাসিবুলের মরদেহ শনাক্ত করেন।

হাসিবুলের মরদেহ দেশে আনার ব্যবস্থার দাবি জানিয়ে আহাজারি করছেন বাবা-মা। দেশে হাসিবুলের স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। বর্তমান হাসিবুলের মৃত দেহ হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করা রয়েছে ।এ বিষয়ে সৌদি আইনশৃঙ্খলা বাহিনী দোষীদের ধরতে কাজ করছে ।