🕓 সংবাদ শিরোনাম

নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

জেদ্দায় গলায় ফাঁস দিয়ে বাংলাদেশি যুবকের আত্মহত্যা,পরিবারে শোকের মাতম


❏ মঙ্গলবার, মে ১০, ২০২২ প্রবাসের কথা

প্রবাসের কথা ডেস্ক: সৌদি আরবের জেদ্দায় ফাঁসিতে ঝুলে শহিদুল ইসলাম (৩৩) নামে এক বাংলাদেশি যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তাঁর মৃত্যুর খবরে পরিবারে শোকের মাতম চলছে। এলাকায় নেমে এসেছে শোক ।

গত রোববার স্থানীয় সময় দুপুর ২টায় জেদ্দা শহরে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মালেক। শহিদুল ইসলামের বাবা ছেলের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন।

মৃত শহিদুল ইসলামের বাড়ি গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রামে। তাঁর বাবার নাম হিরন ব্যাপারী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম ওরফে শহিদ উল্লাহ পারিবারিক সচ্ছলতা আশায় প্রায় এক বছর আগে সৌদি আরবে পাড়ি জমান। প্রবাস জীবনে কষ্টের কাজ করতে না পারায় বারবার তিনি দেশে ফিরে আসতে চেয়েছিলেন।

কিন্তু সেখানকার কোম্পানি থেকে দেশে আসতে না দেওয়ায় শহিদ উল্লাহ গত রোববার দুপুরে জেদ্দা শহরের বাসভবনে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।