ইকমার্স নির্বাচন: “দ্যা চেঞ্জ মেকার্সে”র অফিসিয়ালি নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু

E Commerce news
❏ শুক্রবার, মে ১৩, ২০২২ বিজ্ঞান ও প্রযুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: পরিবর্তনের ধারা যে নেতার হাত ধরে, যে নেতার হাত ধরে নিপিড়িত জনতা পেয়েছিল সোনার বাংলাদেশ। সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে ইকমার্স ইন্ডাস্ট্রিতে ইতিবাচক পরিবর্তন এর ডাক দিয়ে “দ্যা চেঞ্জ মেকার্স” অফিসিয়ালি তাদের নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করলো।

শুক্রবার সকাল আটটায় ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে সাধারণ সদস্যদের পাশে থেকে তাদের সামগ্রিক উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার করে “দ্যা চেঞ্জ মেকার্স” নির্বাচনী প্রচারণায় গেল।

এ সময় উপস্থিত ছিলেন ই-কুরিয়ারের প্রধান নির্বাহী বিপ্লব ঘোষ রাহুল, সিন্দাবাদ.কমের কো-ফাউন্ডার জীশান কিংশুক হক, কিনলে. কমের ফাউন্ডার এন্ড সিইও মোহাম্মদ মোজাম্মেল হক মৃধা (সোহেল মৃধা), চালডালের কো-ফাউন্ডার ওয়াসিম আলিম, আমারপে’র ও সফট টেক ইনোভেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এএম ইসতিয়াক সারোয়ার, প্রোটিন মার্কেটের কো-ফাউন্ডার মো: সাইফুল আলম, নিজল ক্রিয়েটিভের ফাউন্ডার আবু সুফিয়ান নিলাভ, এক্সেল কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা ও সিইও মো: মোস্তফা জামান, ক্লিন ফোর্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো: তাসদীখ হাবীব ও সময়ের কণ্ঠস্বরের ব্যবস্থাপনা সম্পাদক মজিবুর রহমান শ্যামল প্রমুখ।

এ বিষয়ে চালডাল.কমের কো-ফাউন্ডার ওয়াসিম আলিম সময়ের কণ্ঠস্বরকে বলেন, আগামী ১৮ জুন অনুষ্ঠেয় ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে আমরা প্রচরণায় যাচ্ছি । অফিসীয়ালী প্রচারণার আগে আমরা  “দ্যা চেঞ্জ মেকার্স” এর পক্ষ থেকে পরিবর্তনের ধারা যে নেতার হাত ধরে, যে নেতার হাত ধরে নিপিড়িত জনতা পেয়েছিল সোনার বাংলাদেশ। সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা জানালাম। সেই সাথে সুন্দর আগামীর ইন্ডাস্ট্রি গড়ার লক্ষ্যে সকলের কাছে ভোট প্রার্থণা করে আজ থেকে নির্বাচনী প্রচরণায় যাচ্ছি।

উল্লেখ্য, উদ্যোক্তাবান্ধব ই-কমার্স ইকোসিস্টেম তৈরিতে এ খাতের শতাধিক উদ্যোক্তা একত্রিত হয়েছেন। তাদের নতুন উদ্যোগের নাম ‘দ্য চেঞ্জ মেকারস’। আর নিজেদের পরিকল্পনা বাস্তবায়নে আগামী ১৮ জুন অনুষ্ঠেয় ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) নির্বাচনে প্ল্যাটফর্মের মনোনীত সদস্যরা অংশ নেবেন। সুন্দর আগামীর ইন্ডাস্ট্রি গড়ার লক্ষ্যে ইতোমধ্যে নির্বাচনী প্রচারণাও শুরু করেছেন তারা। তবে অফিসিয়ালী তাদের এই নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু হলো আজ থেকে।