বগুড়ায় অজ্ঞাত শিশুর মৃতদেহ উদ্ধার

Bagura news
❏ মঙ্গলবার, মে ১৭, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় গলায় রশি পেঁচানো অবস্থায় অজ্ঞাতপরিচয় (১০) এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৭ মে মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার মানিক দিপা এলাকার ফসলের জমি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফসলের জমিতে গলায় রশি পেঁচানো অবস্থায় ওই শিশুর মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। আনুমানিক ১০ বছর বয়সী ওই শিশুর পড়নে নীল রংয়ের ট্রাউজার ও খয়েরি রংয়ের পাঞ্জাবী ছিল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) মর্গে পাঠায়। পুলিশের ধারণা, কে বা কাহারা তাকে শ্বাসরোধে হত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাজাহানপুর সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম ও শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল মামুন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল মামুন জানান, শিশুটির পরিচয় এখনও পাওয়া যায়নি। পরিচয় বের করতে কাজ শুরু করেছে পুলিশ। শিগগিরই এর রহস্য উন্মোচন করা হবে বলে আশা প্রকাশ করছে পুলিশ।