🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ত্রিশাল যুবলীগের আলোচনা সভা

Trishal news
❏ মঙ্গলবার, মে ১৭, ২০২২ ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা যুবলীগের উদ্যোগে এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে স্থানীয় বাসস্ট্যান্ডে উপজেলা যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার।

ত্রিশাল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহসভাপতি গোলাম সারওয়ার পপলু, সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ রেমিন, দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, উপদপ্তর সম্পাদক মেহদেী হাছান রাসেল প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জুয়েল সরকার বলেন, মাইনাস টু ফর্মুলা বাস্তবায়নের জন্য ফখর উদ্দিন মইন উদ্দিন সরকার যে নীল নকশা একেছিল তাদের ষড়যন্ত্র আর রক্তচক্ষু উপেক্ষা করে আমাদের প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনা এই দিনে দেশে ফিরে আসলে দেশের আপামর জনতা তাকে বরণ করে। আজ বিশ্ববুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে শুধু প্রিয় নেত্রী দেশে আসার কারণে। এখনও ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই। সুতরাং যুবলীগের প্রতিটা নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে।