পঞ্চগড়ে ট্রেন থেকে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার

Panchagar news
❏ মঙ্গলবার, মে ১৭, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ট্রেনের টয়লেট থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামের এক অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) সকাল ১১ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসের একটি বগির টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
আব্দুল আজিজের বাড়ি ঝিনাইদেহ জেলার শৈলকুপা থানায়। তার বাবার নাম মৃত- মনির উদ্দীন শেখ।

দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানান, দ্রুতযান এক্সপ্রেস পঞ্চগড়ে পৌঁছানোর পর ট্রেনটি ওয়াশ করতে গিয়ে একটি বগির টয়লেট ভেতর থেকে লাগানো দেখেন পরিচ্ছন্নতা কর্মীরা। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ গিয়ে টয়লেটের দরজা খুলে মৃত অবস্থায় উদ্ধার করেন আব্দুল আজিজকে। পরে পঞ্চগড় বিজিবি-১৮ ব্যাটলিয়নে জানানো হলে বিজিবি সদস্যরা তাদের নিজস্ব অ্যাম্বুলেন্সে মরদেহ মর্গে নিয়ে যান।

আব্দুল আজিজের ছেলে রাশেদ শেখ মিঠু মুঠোফোনে জানান, তার বাবা সর্বশেষ দিনাজপুরের ফুলবাড়ীতে চাকরি করতেন। বর্তমান সেখান থেকেই অবসর ভাতা তোলেন। এজন্য প্রায় সময় ঝিনাইদেহর শৈলকুপা থেকে ফুলবাড়ী যেতে হয় তাকে। গতকাল ট্রেন যোগে সেখানেই যাচ্ছিলেন তিনি। মুঠোফোনে বাবার মৃত্যুর খবর পান তিনি।

দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বলেন, মৃত আব্দুল আজিজের সঙ্গে থাকা ভোটার আইডি কার্ড দেখে পরিচয় শনাক্ত করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হতে পারে।