🕓 সংবাদ শিরোনাম

করোনায় গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু * বিশ্বের ১১০টি দেশে করোনা সংক্রমণ বাড়ছে, সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা * গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২জনের মৃত্যুদন্ডাদেশ * বন্যাদূর্গত হিন্দু সম্প্রদায়ের মধ্যে মুফতী মুনীর উদ্দিনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ * কক্সবাজারে যাবজ্জীবনসহ তিন জনের কারাদণ্ড * গাজীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু * গাজীপুরে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার * ডিসেম্বরেই পাতাল জয়, খুলবে ‘বঙ্গবন্ধু টানেল’ * ২০২৩ সালে উদ্বোধন হবে ঝিনুক আকৃতির রেলস্টেশন * টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী অনুষ্ঠান *

  • আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

ককটেল জাতীয় আতশবাজি বানাতে গিয়ে হাতের কবজি ছিন্নভিন্ন

Jamalpur news
❏ মঙ্গলবার, মে ১৭, ২০২২ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি : ইউটিউবের ভিডিও দেখে ককটেল জাতীয় আতশবাজি বানাতে গিয়ে গতকাল মঙ্গলবার বিকেলে বিস্ফোরণে সাগর মিয়া (১৭) নামে এক কিশোরের হাতের কবজি ছিন্নভিন্ন হয়ে গেছে। তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এলে বিষয়টি জানাজানি হয়। পরে পুলিশ ও সাংবাদিকের ভয়ে ওই কিশোরকে অজ্ঞাত স্থানে নিয়ে যায় তার পরিবার।

আহত কিশোরের নাম সাগর মিয়া (১৭)। সে পাশ্ববর্তী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের চর সালাল গ্রামের আনছার আলীর ছেলে।

পরিবারের বরাত দিয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া মুনিয়া জানান, সাগর মিয়া নতুন কিছু উদ্ভাবনের নেশায় আতশবাজির বারুদ খুলে পাইপে ভরে হাতুড়ি দিয়ে আঘাত করে। মুহূর্তেই বিকট শব্দে পাইপ ফেটে বারুদ বিস্ফোরিত হয়ে তার বাম হাতের তালু ও কবজি থেকে মাংস ছিন্নভিন্ন হয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকজন তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে তিনি আরো জানান।

পরে পুলিশ ও সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে ভয়ে পরিবারের লোকজন ওই কিশোরকে নিয়ে দ্রুত হাসপাতাল ত্যাগ করেছে বলে একটি সুত্রের দাবি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, বিষয়টি কেউ অবগত করেনি, তবে বিষয়টি খোঁজ খবর নেওয়া হচ্ছে।