• আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

শাড়িতে কানের নৈশ্য ভোজে দীপিকা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তগণ


❏ বুধবার, মে ১৮, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক:  কান চলচ্চিত্র উৎসবে একাধিক বার লাস্যময়ী চেহারায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে এই বছরটি অবশ্যই আলাদা। অতিথি নয়, এ বার বিচারকের আসনে থাকবেন দীপিকা। ৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁর মধ্যে অন্যতম দীপিকা। কান-এ পৌঁছেই জুরি সদস্যদের সঙ্গে নৈশভোজে দীপিকার সাজপোশাক ইতিমধ্যেই নজর কেড়েছিল অনুরাগীদের।

১৭ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। গতকাল রেড কার্পেট অনুষ্ঠানে ভারতীয় পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা শাড়িতে রেট্রো লুকে ক্যামেরাবন্দি হলেন দীপিকা। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি ভাগ করেছেন অভিনেত্রী।

কালো ও সোনালি রঙের ডোরাকাটা চুমকির নকশা করা শাড়িতে তাক লাগালেন তিনি। ব্রালেটের সঙ্গে সেই শাড়ির মেলবন্ধন নজর কেড়েছে নেটাগরিকদের। চড়া মেক আপ, মোটা করে টানা আইলাইনার, বান হেয়ার স্টাইল, সোনালি হেয়ার ব্যান্ড, কানে সব্যসাচীর নকশা করা ভারী দুল— যেন ষাটের দশকের নায়িকাদের কথা মনে করিয়ে দিলেন দীপিকা। সব্যসাচীও নিজের সোশ্যাল মিডিয়ায় দীপিকার এই রেট্রো লুকের ছবিটি দিয়েছেন।

কান চলচ্চিত্র উৎসবে প্রতি বছর জড়ো হন হাজার হাজার তারকা। এই উৎসবে কোন তারকা কী পরলেন, তা নিয়ে চর্চা চলে সারা বছর ধরে। কার পোশাক কত অদ্ভূত, কে কত দামি পোশাক পরলেন— তা-ও হয়ে ওঠে চর্চার বিষয়। দীপিকাকে ভারতীয় পোশাকে সাজতে দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তগণ। শুধু সাজেই নয়, সকলকে হাতজোড় করে নমস্কার করলেন খাঁটি ভারতীয় কায়দায়। ২৮ মে অবধি চলবে এই চলচিত্র উৎসব। আগামী দিনে দীপিকার সাজপোশাকে কী নয়া চমক থাকবে এখন সেই দিকেই তাকিয়ে নেটাগরিকরা।