ছুটি শেষে সৌদি গিয়েই বাবা শুনলো সন্তানের মৃত্যুর খবর!

Kishorgonj news
❏ বৃহস্পতিবার, মে ১৯, ২০২২ ঢাকা

ছাইদুর রহমান নাঈম, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: দেশে ছুটি কাটিয়ে পরিবার থেকে বিদায় নিয়ে আজ ১৯ মে বৃহস্পতিবার সকাল ৮ টার ফ্লাইটে সৌদি যান বাবা। ওখানে নেমেই নিজ সন্তানের মৃত্যুর খবর শুনতে পান পিতা সাদেক হোসেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কটিয়াদীতে।

বিলের পানিতে ডুবে সৌদিয়াতুল জান্নাত সাবা (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে পানিতে ডুবে মর্মান্তিক এ শিশুমৃত্যুর ঘটনাটি ঘটেছে।

সৌদিয়াতুল জান্নাত সাবা উপজেলার লোহাজুরী ইউনিয়নের চরকাউনিয়া গ্রামের সৌদি প্রবাসী সাদেক হোসেনের মেয়ে এবং কটিয়াদী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সৌদিয়াতুল জান্নাত সাবা তার অন্যান্য সঙ্গীর সাথে বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে বাড়ির পাশের বিলে গোসল করতে যায়। সেখানে তাদের সাথে সে ডুব সাঁতার খেলে। কিন্তু কিছুক্ষণ পর সাবাকে পাওয়া যাচ্ছেনা দেখে সঙ্গীরা বাড়িতে গিয়ে বিষয়টি জানায়।

খবর পেয়ে বাড়ির লোকজন বিলে গিয়ে খোঁজাখুজি করে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্র জানায়, সাদেক হোসেনের স্ত্রী দুই সন্তানকে নিয়ে কটিয়াদী সদরে বসবাস করেন। সম্প্রতি সাদেক হোসেন সৌদি থেকে ছুটিতে দেশে আসার সুবাদে স্ত্রী-সন্তানদেরকে নিয়ে নিজ বাড়ি চরকাউনিয়া গিয়েছিলেন। সেখানেই মর্মান্তিক ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।