🕓 সংবাদ শিরোনাম

করোনায় গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু * বিশ্বের ১১০টি দেশে করোনা সংক্রমণ বাড়ছে, সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা * গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২জনের মৃত্যুদন্ডাদেশ * বন্যাদূর্গত হিন্দু সম্প্রদায়ের মধ্যে মুফতী মুনীর উদ্দিনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ * কক্সবাজারে যাবজ্জীবনসহ তিন জনের কারাদণ্ড * গাজীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু * গাজীপুরে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার * ডিসেম্বরেই পাতাল জয়, খুলবে ‘বঙ্গবন্ধু টানেল’ * ২০২৩ সালে উদ্বোধন হবে ঝিনুক আকৃতির রেলস্টেশন * টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী অনুষ্ঠান *

  • আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

তরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!


❏ শুক্রবার, মে ২০, ২০২২ আলোচিত বাংলাদেশ

যশোর প্রতিনিধি:  রীতিমত তাক লাগবার মতই ঘটনা! প্রতারনার ধরনাটাও ব্যতিক্রম। সুন্দরী এক তরুণী পুরুষের ছদ্মবেশে জয় করে অন্য তরুনীদের মন এরপর প্রেমের ফাঁদে ফেলে হাতিয়ে নেয় টাকা-পয়সা! এমন ঘটনা প্রকাশের পর পুরো এলাকাজুড়েই চলছে আলোচনা আর গুঞ্জনের ঝড়। কৌতুহলী মানুষ তরুণীর অভিনব প্রতারনার গল্প জানতে।

এবার যশোরে পুরুষ সেজে প্রতারণা করার অভিযোগে ফারহানা আক্তার স্নেহা নামে এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি যশোর শহরের লোন অফিস পাড়ার শাহাজান আলীর মেয়ে।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, আটক স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করছিলেন। সম্প্রতি চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের চা দোকানি হাবিবুর রহমানের সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর তিনি হাবিবুর রহমানের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে তিনি মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়েন।’

এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার (১৯ মে) যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে শুক্রবার সকালে স্নেহাকে শহরের দড়াটানা মোড় থেকে গ্রেপ্তার করে।

পরিদর্শক মনিরুজ্জামান আরও জানান, স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। যশোরে দায়ের করা প্রতারণা মামলায় আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।