বিচ্ছেদের গুঞ্জনে পানি ঢেলে দিলেন মাহিয়া মাহি


❏ শনিবার, মে ২১, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। তাই ভক্ত-অনুরাগীদের কৌতুহল মেটাতে গণমাধ্যমগুলো তারকাদের ব্যক্তি জীবনের নানা গল্পই উঠে আসে।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির স্ট্যাটাস থেকে গুঞ্জন ছড়ায়। সেই গুঞ্জন এমন- চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন সংসার নাকি ভাঙতে বসেছে!

মূলত মাহি তার স্ট্যাটাসে দুঃখ-বিরহের অনুভূতি প্রকাশ করেছিলেন। সেটা নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা ও গণমাধ্যমে খবরও প্রকাশ হয়। কিন্তু এমন কোনো ঘটনা ঘটেনি। শুক্রবার (২০ মে) একসঙ্গে ছবি শেয়ার করে বিচ্ছেদ গুঞ্জন থামিয়ে দিলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার।

ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় সেলফিবন্দি হয়েছেন মাহি।

ছবিটির ক্যাপশনে রাকিব সরকার লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। এর মাধ্যমেই উড়িয়ে দিলেন বিচ্ছেদ গুঞ্জন। বুঝিয়ে দিলেন, ভালোবেসে যে ঘর তারা বেঁধেছেন, সে ঘর সুখেই আগলে রেখেছেন।

এর আগে গত ১৬ মে বিকেলে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন মাহি। ওই ছবির ক্যাপশনে মাহি লেখেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। আর এ ক্যাপশনের কারণে নেটকারিগররা ভেবেই নিয়েছিলেন মাহির বিবাহবিচ্ছেদ হচ্ছে! অনেকেই প্রশ্ন তোলেন, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? তার স্বামী মাহিকে উদ্দেশ্য করে নয়তো এমন স্ট্যাটাস?

রাকিব সরকারের আগে মাহিয়া মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর প্রায় পাঁচ বছর সংসার করেছেন তারা। গেল বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা। এরপর সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ তারকা।