🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

ফরিদপুরে মঞ্চস্থ হলো নাটক “নাপিত ব্রাহ্মণ”

Faridpur news
❏ শনিবার, মে ২১, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: পল্লী কবি জসীমউদ্দিনের গল্প এবং আনিসুর রহমানের নাট্যরূপ ও নির্দেশনায় ফরিদপুরে মঞ্চস্থ হয়েছে নাটক “নাপিত ব্রাহ্মণ”।

শুক্রবার (২০ মে) দিনগত রাতে ফরিদপুরের জসীম পল্লী মেলায় বাংলা থিয়েটারের আয়োজনে এ নাটক মঞ্চস্থ হয়

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, অনুপ ঘোষ নীরব, আনিসুর রহমান, তাহসান ইসলাম, তন্ময় সরকার, সূপর্ণা মোহন্ত, উর্মী কুন্ডু, আফজাল, দিবা, আমির প্রমূখ।

এছাড়া আবহ সঙ্গীত পরিচাননা করেছেন নাফিস ইসলাম। রুপসজ্জায় ছিলেন, কাবেরী আক্তার এবং সঞ্জয় ঘোষ।  এসময় উল্লেখযোগ্য সংখ্যক দর্শক নাটকটি উপভোগ করেন।