• আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা


❏ শনিবার, মে ২১, ২০২২ ঢাকা, স্পট লাইট

সিরাজগঞ্জ প্রতিনিধি: পরিবারের সবার সাথে রাতের খাবার খেয়ে স্বাভাবিকভাবেই নিজের ঘরে ঘুমুতে যায় স্কুলছাত্রী। সকাল বেলায় সবাই ঘুম থেকে উঠে দেখে রাতের কোন এক সময়ে ঘুম থেকে জেগে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তাদের মেয়ে।

মৃত্যুটাই যেন এক রহস্য! কারনটাও অজ্ঞাত সবার কাছে । কিশোরীর এভাবে আকস্মিক আত্মহত্যার ঘটনা মেনে নিতে পারছেনা পরিবারের কেওই ।

সিরাজগঞ্জের শাহজাদপুরে আয়শা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে শাহজাদপুরের সরিষাকোলা উত্তরপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আয়শা খাতুন সরিষাকোলা উত্তরপাড়া গ্রামের রহিম উদ্দিনের মেয়ে। সে উল্লাপাড়া উপজেলার এলনজানি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে আয়শা খাতুন। আজ সকালে ঘরের মধ্যে তার মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

এসআই আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।