দুই সন্তানের প্রহারে বৃদ্ধ বাবার মৃত্যু, আটক মা ও ২ ছেলে


❏ শনিবার, মে ২১, ২০২২ বরিশাল

পটুয়াখালী প্রতিনিধি: ছেলেদের প্রহারে মৃত্যু হয়েছে বৃদ্ধ বাবার। পটুয়াখালী সদরপুর উপজেলার কমলাপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ক্রোক মহল এলাকায় এই ঘটনা ঘটে। শুক্রবার সকালে বরিশালের শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থা মারা যান মো. ধলু গাজী (৬০)। এ ঘটনায় নিহত ধলু গাজীর স্ত্রী ও দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ক্রোক মহল এলাকায় বৃদ্ধ বাবা ধলু গাজীর সঙ্গে তাঁর দুই ছেলে সোহেল গাজী ও আরিফের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে বাবার সঙ্গে ছেলেদের হাতাহাতির ঘটনাও ঘটে। এতে গুরুতর আহত হন মো. ধলু গাজী। তাঁকে উদ্ধার করে প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থা সংকটাপন্ন দেখা দিলে তাঁকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নিহতের ভাগ্নে মো. আল-আমিন বাদী হয়ে শুক্রবার বিকেলে তাঁর মামি ও দুই মামাতো ভাইকে আসামি করে পটুয়াখালী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই দিন বিকেলেই নিহত ধলু গাজীর স্ত্রী তাসলিমা বেগম ও দুই ছেলে সোহেল গাজী ও আরিফকে গ্রেপ্তার করেছে।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, ‘নিহত ধলু গাজীর ভাগ্নে মো. আল-আমিন বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে নিহতের স্ত্রী ও দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাঁরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।’