• আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

ভিডিও কলে স্বামীকে রেখে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করলেন স্ত্রী!


❏ রবিবার, মে ২২, ২০২২ ঢাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: স্বামীকে ভিডিও কলে রেখে নিজের গলায় ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করছেন খাদিজা (২৩) নামের এক গৃহবধূ।

গতকাল শনিবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আরিয়াবো এলাকায় ঘটেছে এই আত্মহত্যার ঘটনা।
এই ঘটনায় পুরো পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

খাদিজা একই এলাকার আজাহার আলীর মেয়ে।

পারিবারিক সুত্র ও পুলিশের প্রাথমিক তদন্তের বরাতে জানা গেছে, খাদিজা সম্প্রতি তাঁর স্বামীর সঙ্গে ঝগড়া করে নিজ বাড়িতে চলে আসেন। সেই অভিমান থেকেই স্বামীকে ভিডিও কল দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহতের পরিবার জানায়, এক বছর আগে রাজশাহী জেলার জিল্লুর রহমানের সঙ্গে বিয়ে হয় খাদিজার। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। কিছুদিন আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে খাদিজা তাঁর বাবার বাড়ি রূপগঞ্জে চলে আসেন। আসার পর থেকে স্বামী তাঁর কোনো খোঁজ-খবর নেন না। এই অভিমান থেকে শনিবার বিকেলে অভিমান করে স্বামীকে ভিডিও কল দেয়। কথাবার্তার একপর্যায়ে ঘরের সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন খাদিজা।

স্বামী জিল্লুর দ্রুত খাদিজার পরিবারকে ফোন দিয়ে আত্মহত্যার খবর দিলে তাঁরা ঘরের দরজা ভেঙে তাঁকে উদ্ধার করে। পরে খাদিজাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।