🕓 সংবাদ শিরোনাম

করোনায় গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু * বিশ্বের ১১০টি দেশে করোনা সংক্রমণ বাড়ছে, সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা * গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২জনের মৃত্যুদন্ডাদেশ * বন্যাদূর্গত হিন্দু সম্প্রদায়ের মধ্যে মুফতী মুনীর উদ্দিনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ * কক্সবাজারে যাবজ্জীবনসহ তিন জনের কারাদণ্ড * গাজীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু * গাজীপুরে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার * ডিসেম্বরেই পাতাল জয়, খুলবে ‘বঙ্গবন্ধু টানেল’ * ২০২৩ সালে উদ্বোধন হবে ঝিনুক আকৃতির রেলস্টেশন * টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী অনুষ্ঠান *

  • আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

নেত্রকোনায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১০


❏ সোমবার, মে ২৩, ২০২২ দেশের খবর, ময়মনসিংহ

সময়ের কণ্ঠস্বর, নেত্রকোনা: নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রায় ১০ জন। আজ সোমবার (২৩ মে) ভোরে ওই সড়কের নেত্রকোনা সদর উপজেলাধীন চল্লিশা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসচালক সবুজ মিয়া ও বাসের সুপারভাইজার সুহেল মিয়া। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস নেত্রকোনা জেলা সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক ময়মনসিংহ থেকে আসা ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। ময়মনসিংহ নেওয়ার পথে আরও একজন মারা যান। পরে ময়মনসিংহ থেকে পুলিশের ক্রেন এসে বাস ও ট্রাক উদ্ধার করে।

এদিকে ঘটনার পর থেকে সকাল ৯টা পর্যন্ত সড়কের নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ যানজট লেগে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক হয়।

সদর থানা পুলিশের এসআই জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেই পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছেন।