🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কার মতো অবস্থা হতে পারে ভুটানের * যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

আবাসিক হোটেলে প্রেমিকসহ স্ত্রীকে ধরে পুলিশে দিলেন স্বামী


❏ মঙ্গলবার, মে ২৪, ২০২২ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: ‘স্ত্রী তার প্রেমিকের সাথে পরকীয়ায় মত্ত’ এমন গোপন সংবাদের ভিত্তিতে স্বামী হাজির। অতঃপর হাতেনাতে স্ত্রীর প্রেমিকসহ তাদের ধরে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে খবর দেন পুলিশকে। পুলিশ এসে পরকীয়া প্রেমিকসহ তার স্ত্রীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশল হোটেল এ ঘটনা ঘটে। পরে তাদের বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

এসময় গ্রেফতারকৃতদের একনজর দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েন স্থানীয় উৎসুক জনতা।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, হোটেল থেকে স্বামীর হাতে ধরা পড়েছেন এক তরুণী। এসময় তার প্রেমিককেও আটক করা হয়। তাদের দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।