🕓 সংবাদ শিরোনাম

করোনায় গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু * বিশ্বের ১১০টি দেশে করোনা সংক্রমণ বাড়ছে, সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা * গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২জনের মৃত্যুদন্ডাদেশ * বন্যাদূর্গত হিন্দু সম্প্রদায়ের মধ্যে মুফতী মুনীর উদ্দিনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ * কক্সবাজারে যাবজ্জীবনসহ তিন জনের কারাদণ্ড * গাজীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু * গাজীপুরে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার * ডিসেম্বরেই পাতাল জয়, খুলবে ‘বঙ্গবন্ধু টানেল’ * ২০২৩ সালে উদ্বোধন হবে ঝিনুক আকৃতির রেলস্টেশন * টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী অনুষ্ঠান *

  • আজ বৃহস্পতিবার, ১৬ আষাঢ়, ১৪২৯ ৷ ৩০ জুন, ২০২২ ৷

আবাসিক হোটেলে প্রেমিকসহ স্ত্রীকে ধরে পুলিশে দিলেন স্বামী


❏ মঙ্গলবার, মে ২৪, ২০২২ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: ‘স্ত্রী তার প্রেমিকের সাথে পরকীয়ায় মত্ত’ এমন গোপন সংবাদের ভিত্তিতে স্বামী হাজির। অতঃপর হাতেনাতে স্ত্রীর প্রেমিকসহ তাদের ধরে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে খবর দেন পুলিশকে। পুলিশ এসে পরকীয়া প্রেমিকসহ তার স্ত্রীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশল হোটেল এ ঘটনা ঘটে। পরে তাদের বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

এসময় গ্রেফতারকৃতদের একনজর দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েন স্থানীয় উৎসুক জনতা।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, হোটেল থেকে স্বামীর হাতে ধরা পড়েছেন এক তরুণী। এসময় তার প্রেমিককেও আটক করা হয়। তাদের দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।