১৯ বছর পর মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

Manikgonj news
❏ মঙ্গলবার, মে ২৪, ২০২২ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ করেসপন্ডেন্ট (মানিকগঞ্জ): অবশেষে দীর্ঘ ১৯ বছর পর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানিকগঞ্জ জেলা শাখার নতুন কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সম্পাদক আফজালুর রহমান বাবু।

অনুমোদিত কমিটিতে এ্যডভোকেট আবু বক্কর সিদ্দিক খান তুষারকে সভাপতি ও মো. আবুল বাশারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার (২৩ মে) এই কমিটি অনুমোদনের পর নেতা কর্মীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সুষ্টি হয়েছে।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. আবুল বাশার জানান, সেবা-শান্তি ও প্রগতি স্বেচ্ছাসেবক লীগের এই মূলনীতিকে সামনে রেখে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শত্তিশালী করার লক্ষে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা জানান, ২০০৩ সালে শাহ্ লিয়াকত আলী ভান্ডারীকে সভাপতি এবং হাবিবুর রহমান সেন্টুকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন হয়। সম্প্রতি আগের কমিটি বিলুপ্তি করে গত ২৩ মে তুষারকে সভাপতি ও বাশারকে সম্পাদক করে তিন বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়।

ইতোমধ্যে নতুন এই কমিটিকে স্বাগত জানিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী নেতা কর্মীরা শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছেন।