নতুন উদ্যোগ নিলেন ইলিয়াস কাঞ্চন


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: পর্দায় বরবরই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা যেত ইলিয়াস কাঞ্চনকে। সিনেমার বাইরেও এই অভিনেতা অন্যায় ও অসচেতনতার বিরুদ্ধে সোচ্চার। তার নিজের হাতে গড়া ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনটি এর এক উজ্জল দৃষ্টান্ত।

সম্প্রতি এই অভিনেতা নতুন এক উদ্যোগ নিয়েছেন। তিনি দেশের সমসাময়িক বিষয়ে নিজের অবস্থান সম্পর্কে জানানোর পাশাপাশি তার সংগঠনের নিয়মিত কর্মসূচিগুলো সবার সামনে তুলে ধরবেন। এজন্য তিনি বেছে নিয়েছেন ইউটিউব।

এখন থেকে তার সকল নিয়মিত আপডেট এখানে পাওয়া যাবে বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন। চ্যানেলের কার্যক্রম প্রসঙ্গে বিস্তারিত কথা বলতে রাজি হননি তিনি।

এ বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নানা ধরনের বিষয় থাকবে। তবে আপাতত আমি খুব ব্যস্ত। এই নিয়ে কথা বলার মতো সময় নেই।’

ইলিয়াস কাঞ্চনের ইউটিউবে গিয়ে দেখা যায়, মঙ্গলবার একটিমাত্র ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে ‘বেদের মেয়ে জোসনা’খ্যাত এই তারকা বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দারুণ আলোচনায় ছিলেন ইলিয়াস কাঞ্চন। গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনটিতে তিনি সভাপতি পদে জয়লাভ করেন। তবে ইলিয়াস কাঞ্চন নিজের পদের চেয়েও সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার ও জায়েদ খানের লড়াইয়ের বিষয়টি নিয়ে।