🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

লালবাগে অস্ত্রসহ গ্রেফতার এক

Dhaka news
❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২ ঢাকা

মাসুম পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট: রাজধানীর লালবাগ থানা এলাকা থেকে অস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতের নাম- রাকেশ আহম্মেদ ওরফে আসিফ।

বুধবার (২২ জুন) দিনগত রাতে বিজিবি সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

লালবাগ থানার অফিসার ইনচার্জ এম.এম মুর্শেদ জানান, লালবাগ থানার বিজিবি ১নং গেইটের বিজিবি সুপার মার্কেট এর সামনে একজন ব্যক্তি অস্ত্রসহ অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় এসআই রায়হান আহমেদ এর নেতৃত্বে থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় রাকেশকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে ১টি লোহার তৈরি দেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতার রাকেশ অস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারে নি। তার বিরুদ্ধে লালবাগ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।