🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

কামরাঙ্গীরচরে যুবক খুন

Kamrangirchar news
❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২ ঢাকা

মাসুম পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট : রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসা থেকে রাফিন রহমান শাওন (২১) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে এই তথ্য নিশ্চিত করেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, কামরাঙ্গীরচর পশ্চিম রসুলপুর একটি বাড়ির নিচতলা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এটি একটি হত্যাকান্ড। কারণ নিহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় আশেপাশের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও জানান, নিহতের বাবার নাম সোহেল রানা। পশ্চিম রসুলপুর ওই বাসার নীচ তলায় একটি ম্যাচে থাকতেন শাওন। প্রাথমিকভাবে জানা গেছে তিনি আগে কোনো এক মার্কেটের একটি দোকানে চাকরি করতেন। বর্তমানে কিছুই করতেন না। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে সিআইডি কাজ করছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।