🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

কেক কেটে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন টাইগারদের


❏ শনিবার, জুন ২৫, ২০২২ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক: স্বপ্ন আকাশ ছোঁয়ার। সিঁড়ি কণ্টকাকীর্ণ। তবু থামেনি স্বপ্নযাত্রা। এক পা করে উঠতে উঠতে অবশেষে আকাশ ‍ছুঁলো হাতটা। পদ্মার বুকে রচিত হলো ইতিহাস। প্রতীক্ষার পালা শেষে শুরু হলো স্বপ্নযাত্রার নতুন অধ্যায়।

আজ শনিবার দুপুর ১২টার একটু আগে দেশের ইতিহাসের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের ইতিহাসের এই মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। সেন্ট লুসিয়ায় থেকেই উৎসবে শামিল হয়েছে টাইগাররা। কেক কেটে উদযাপন করেছে পদ্মা সেতুর উদ্বোধন।

অধিনায়ক সাকিবের নেতৃত্বে বিশাল এক কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের সদস্যসহ কোচিং স্টাফরাও। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে সে অনুষ্ঠানের কয়েকটি ছবি আপলোড করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার চলতি টেস্ট সিরিজের নামকরণও করা হয়েছে পদ্মা সেতুর নামে। টেস্ট সিরিজের প্রেজেন্টেড স্পন্সর বাংলাদেশি টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের আনুষ্ঠানিক নাম ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ প্রেজেন্টেড বাই ওয়ালটন।’