🕓 সংবাদ শিরোনাম

‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার * সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া * চাঁদাবাজির অভিযোগে আটকের পর গণপিটুনির শিকার পুলিশ কনস্টেবল *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

সৈয়দপুরে বিস্কুটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণের পর পলাতক যুবক


❏ শনিবার, জুন ২৫, ২০২২ দেশের খবর, রংপুর

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে যুবকের বিরুদ্ধে এক শিশুকে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার কাশিরম বেলপুলুর ইউনিয়নের চওড়া বালাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার শিশুটির বাবা বাদী হয়ে লাল মিয়া (৩৬) নামের ওই যুবককে অভিযুক্ত করে সৈয়দপুর থানায় মামলা করেছেন। অভিযুক্ত যুবক একই এলাকার আফছার আলীর ছেলে ও এক সন্তানের বাবা।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করে। পড়ালেখার পাশাপাশি এলাকার একটি পরচুলা কারখানায় কাজও করে সে। ঘটনার দিন শিশুটি দুপুরবেলা কাজের বিরতির সময় বাড়িতে খাবার খেতে আসে। কিন্তু বাড়িতে রান্না না হওয়ায় মায়ের অনুমতি নিয়ে সে বিস্কুট কেনার জন্য চওড়া অচিনের ডাঙ্গা ক্লিনিকের সামনে লাল মিয়ার দোকানে যায়। শিশুটিকে ভালো বিস্কুট দেওয়ার কথা বলে দোকান সংলগ্ন বাড়ির ভেতরে নিয়ে যায় ওই যুবক।

সেখানে ঘরের ভেতরে শিশুটিকে ধর্ষণ করে। ফিরতে দেরি হওয়ায় শিশুটির মা তাকে খুঁজতে এসে দেখেন দোকান বন্ধ। এ সময় তিনি তাঁর মেয়ের নাম ধরে ডাকতে থাকলে শিশুটি ঘরের ভেতর থেকে চিৎকার দেয়। পরে বাড়ির ভেতরে গেলে লাল মিয়া পালিয়ে যায় ও মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি। এ অবস্থায় তিনি তার মেয়েকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে এসে এলাকার পল্লি চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করান। পরদিন শুক্রবার বিকেলে শিশুর বাবা থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দপুর থানার পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এস আই) ইন্দ্র মোহন বলেন, ‘শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য নীলফামারীর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’