🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্কুল ছাত্রীর, আহত ২

সড়ক দুর্ঘটনা
❏ শনিবার, জুন ২৫, ২০২২ দেশের খবর, রংপুর

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় মুন্নি আক্তার (১২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। আজ শনিবার সকালে বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কের গোয়ালকারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী ওই এলাকার সাদেকুল ইসলামের মেয়ে এবং বালিয়াডাঙ্গী সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত দুজনের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, সকালে একটি মোটরসাইকেল লাহিড়ী থেকে বালিয়াডাঙ্গী আসার পথে পেছন থেকে শিক্ষার্থীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেলচালক ও আরোহী দুজন গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছেন।