🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

নরওয়ের একটি নাইট ক্লাবে বন্দুকধারীর গুলিতে ২ ব্যক্তি নিহত; আহত ১০


❏ শনিবার, জুন ২৫, ২০২২ আন্তর্জাতিক

অনলাইন ডেস্ক : নরওয়ের রাজধানী অসলোতে একটি নাইট ক্লাবে বন্দুকধারীর গুলিতে ২ ব্যক্তি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ১০ জন। নরওয়ে পুলিশের বরাত বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, স্থানীয় সময় শনিবার এ ঘটনা ঘটেছে।

নরওয়ের সম্প্রচার প্রতিষ্ঠান এনআরকে ও অন্যান্য স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, অসলোর লন্ডন পাব নাইট ক্লাবে এ গুলির ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে কী উদ্দেশ্যে এ হামলা হয়েছে তা এখনো জানা যায়নি।

আগামীকাল রোববার অসলোতে ‘বার্ষিক প্রাইড প্যারেড’ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর সঙ্গে হামলার সম্পৃক্ততা রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে অসলো পুলিশ।

অসলো পুলিশ বিভাগ টুইটারে এক পোস্টের মাধ্যমে দুই ব্যক্তির মৃত্যুর খবর নিশ্চিত করেছে। স্থানীয় গণমাধ্যম ভিজি জানিয়েছে, গুলিতে তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। অসলো ইউনিভার্সিটি হাসপাতাল বলেছে, গুলির ঘটনার পর ওই এলাকায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে।