🕓 সংবাদ শিরোনাম

গত ২৪ ঘন্টায় করোনায় কেউ মারা যায়নি দেশে * মেয়েদের জমি লিখে দেওয়ার বিরোধে বাবার হাতে খুন হলেন ছেলে * মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * গত ২৪ ঘন্টায় দেশে ১২৮ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

কবরস্থানের পাশে মিললো ৬ বছরের শিশু ছাত্রীর হাত-পা বাঁধা মরদেহ


❏ শনিবার, জুন ২৫, ২০২২ আলোচিত বাংলাদেশ, চট্টগ্রাম

ফেনী প্রতিনিধি :ফেনীর দাগনভূঞায় আফরা নামের ছয় বছরের এক শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে পাশবিক নির্যাতনের পর শিশুটির হাত পা বেঁধে শিশুটিকে হত্যা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে জায়লস্কর ইউনিয়নের নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন কবরস্থানের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আফরা স্থানীয় একটি স্কুলের শিশু শ্রেণির ছাত্রী ছিল।

শিশুটির পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল ৯টায় প্রতিদিনের ন্যায় স্কুলে যায় ওই ছাত্রী। এ সময় ক্লাস চলাকালীন ওয়াশ রুমে যাওয়ার কথা বলে শ্রেণিকক্ষ থেকে বের হলে পরে সে আর ক্লাসে ফেরেনি।

নিহত শিশুর মা জানান, বেলা ১১টায় তার স্কুল ছুটি হয়। এ সময় তার এক সহপাঠী অনেক আগে আফরা ক্লাস থেকে বেরিয়ে গেছে বলে জানায়। পরে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে মাইক দিয়ে খোঁজা হয়। এ সময় স্থানীয় বাসিন্দারা তাকে স্কুলের পাশে একটি গাছের নিচে গাছের লতা দিয়ে হাত-পা বাঁধা দেখতে পেয়ে তার মাকে খবর দেন।

এ বিষয়ে দাগনভূঞা সোনাগাজী সার্কেল এএসপি মাসুকুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পাশবিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। তার সুরতহাল কমপ্লিট করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’