🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

ফরিদপুরে কাঁচামাল ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট

Faridpur news
❏ রবিবার, জুন ২৬, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক কাঁচামাল ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে হত্যাকারীরা।

আজ রবিবার (২৬ জুন) সকালে ওই ইউনিয়নের গাবির বিলের ভিতর থেকে নিহত কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম শরীফ শেখ (৩৫)। তিনি  কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র। স্থানীয় বাজারে শরীফের কাঁচামালের ব্যবসা রয়েছে। তার পরিবারের অভিযোগ,  কাছে থাকা ৬ লাখ টাকা লুট করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা জানান, নিহত কাঁচামাল ব্যবসায়ী শরীফ শনিবার (২৫ জুন) রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। আজ রবিবার (২৬ জুন) সকালে স্থানীয়রা গাবির বিলের মধ্যে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। তিনি বলেন, নিহত শরীফের মাথা কুপিয়ে তিনটি খন্ড করে ফেলে উপুড় করে রাখা ছিলো।

এদিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।