🕓 সংবাদ শিরোনাম

গত ২৪ ঘন্টায় করোনায় কেউ মারা যায়নি দেশে * মেয়েদের জমি লিখে দেওয়ার বিরোধে বাবার হাতে খুন হলেন ছেলে * মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * গত ২৪ ঘন্টায় দেশে ১২৮ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

ভানবাসী মানুষের মধ্যে সুনামগঞ্জের ডিসির উপহার সামগ্রী বিতরণ

Sunamgonj news
❏ রবিবার, জুন ২৬, ২০২২ Uncategorized

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: বানবাসী অসহায় পরিবারের সদস্যদের মধ্যে দিন রাত সহায়তা বিতরণে ব্যস্থ সময় পার করছে সুনামগঞ্জে জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। তিনি বন্যা শুরু থেকেই জেলার বিভিন্ন উপজেলার নিজে উপস্থিত থেকে অসহায় নারী,পুরুষ ও শিশুদের হাতে উপহার সামগ্রী বিতরন কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলায় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

জেলার সচেতন মহল বলেন,সুনামগঞ্জের প্রতিটি প্রাকৃতিক বিপর্যয়ে জেলা প্রশাসক মহোদয়ের আন্তরিক সহযোগিতা সুনামগঞ্জবাসীর হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবে অনন্তকাল। তার সুদক্ষ নির্দেশনা সকল বন্যা কবলিত মানুষ সহায়তা পাচ্ছে। বিতরন কার্যক্রমে উপজেলা প্রশাসনের কর্মকর্তা,জনপ্রতিনিধি,আওয়ামিলীগ এর নেতৃবৃন্দ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, সব সময় সকলকে একসাথে নিয়ে দূর্যোগ মোকাবিলায় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন অনন্য দৃষ্টান্ত রেখে গেছেন। দূর্যোগের সময় তাহিরপুরবাসীর পাশে দাঁড়ানোর জন্য মান্যবর জনবান্ধব মানবিক জেলা প্রশাসক মহোদয়ক তাহিরপুরবাসীর পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা কৃতজ্ঞতা ধন্যবাদ। সেই সাথে মহান সৃষ্টিকর্তার নিকট আপনার সুস্থ সুন্দর বর্ণাঢ্য কর্মময় আলোকিত নিরাপদ দীর্ঘ জীবন প্রার্থনা করি।

জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন জানান,আমি বন্যা কবলিত সকলকেই সহায়তার আওতায় আনার চেষ্টা করছি আর এখনও করছি। যাতে একজনও লোক সহায়তার বাহিরে না থাকে। তার জন্য সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা কে নির্দেশনা দেয়া হয়েছে।