🕓 সংবাদ শিরোনাম

মেয়েদের জমি লিখে দেওয়ার বিরোধে বাবার হাতে খুন হলেন ছেলে * মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

পদ্মায় ট্রলার ডুবে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

Tamim Pic
❏ সোমবার, জুন ২৭, ২০২২ আলোচিত

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের তিন ‍দিন পর পদ্মা নদী থেকে ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম (২৪) এর ভাসমান মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

সোমবার বেলা ১টায় জাজিরা থানাধীন পিটার চর এলাকায় পদ্মা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। মৃত তামিমের পরিবার এই তথ্য নিশ্চিত করেছেন।

তামিম চরফ্যাসন পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এম. মজির উদ্দিনের একমাত্র ছেলে। এক ভাই, এক বোনের মধ্যে তামিম ছিল ছোট। নিহত তামিম চরফ্যাসন সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও চরফ্যাসন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন।

তামিমের ভগ্নিপতি মো: ইউনুস মুঠোফোনে জানান, প্রথমে স্থানীয় লোকজন নদীতে ভাসমান একটি মৃতদেহ দেখতে পায়। পরে যেকেউ ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। এভাবে জানতে পেরে আমরা ঘটনাস্থলে যাই এবং এটা তামিমের মৃতদেহ তা শনাক্ত করি। শেষ খবর পাওয়া পর্যন্ত জাজিরা থানা পুলিশ ও স্থানীয় নৌ পুলিশ মিলে মরদেহটি থানায় নেয়ার পর আনুষ্ঠানিকতা শেষে তামিমের পরিবারের কাছে লাশ হস্তান্তর করবেন।

এদিকে তামিমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এছাড়াও চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সোহাগ সহ রাজনৈতিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধনী জনসভা শেষে কাঠালবাড়ী ঘাট থেকে মাওয়া প্রান্তে নদীপথে ট্রলারে যাওয়ার সময় মাঝ নদীতে ট্রলার ডুবে নিখোঁজ হন ছাত্রলীগ নেতা তামিম। ওই সময় পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর নেতৃত্বে ডুবে যাওয়া ট্রলারের ১৫ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হলেও তামিমের খোঁজ মেলেনি।