🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

প্রাইভেট কারের যন্ত্রাংশ খুলে মিলল ২০ হাজার ইয়াবা, আটক-১

Cox's Bazar news
❏ সোমবার, জুন ২৭, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল,স্টাফ করেসপন্ডেন্ট ( কক্সবাজার): কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা কিনে প্রাইভেট কারযোগে পাচারকালে করিম উল্লাহ (৩২) নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ২০ হাজার ইয়াবাসহ পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

সোমবার (২৭ জুন) দুপুরে কক্সবাজার-টেকনাফের মেরিনড্রাইভ সড়কের কলাতলী থেকে তাকে আটক করা হয়। আটক করিম উল্লাহ টেকনাফের গোদার বিল এলাকার বাসিন্দা মৃত অলি উল্লাহর ছেলে এবং প্রাইভেটকার চালক।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম।

তিনি জানান, অভিনব কায়দায় পাচারকালে ঢাকা মেট্রো ল-১২-০০৮৬ নাম্বারের প্রাইভেট কার তল্লাশি চালানো হয়। প্রথমে সে অস্বীকার করে। পরে প্রাইভেট কারটি কলাতলি সেভেন স্টার ওয়ার্কসপে নিয়ে মেকানিকের সহায়তায় গাড়ীর বিভিন্ন অংশ খুলে পুঙ্খানুপুঙ্খ তল্লাশি করে ইঞ্জিনের নীচে বিশেষ কায়দায় লুকানো প্যাকেট থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের নতুন নতুন কৌশল অবলম্বন করলেও আমাদের চোখ ফাঁকি দেয়া কঠিন বলে জানান তিনি। এই ঘটনায় মামলা প্রক্রিয়া অব্যাহত রয়েছে।