🕓 সংবাদ শিরোনাম

‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার * সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া * চাঁদাবাজির অভিযোগে আটকের পর গণপিটুনির শিকার পুলিশ কনস্টেবল *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

লালমনিরহাটে চাঁদাবাজির মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


❏ মঙ্গলবার, জুন ২৮, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: চাঁদাবাজির মামলায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে চেয়ারম্যান পরিবারের দাবি সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় তার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) ভোরে শ্রুতিধর এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কালীগঞ্জ থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের বড়দীঘিরপাড় এলাকায় একটি সড়ক নির্মাণের ঠিকাদারি করছেন এলাহী বকস। সড়ক নির্মাণে অনিয়ম হচ্ছে এমন অভিযোগ তুলে ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন ঠিকাদারের কাছে চাঁদা দাবি করেন। পরে ২৬ জুন চেয়ারম্যানের বিরুদ্ধে ৪-৫ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করেন ঠিকাদার। মঙ্গলবার ভোরে চেয়ারম্যানের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানা পুলিশ।

তবে স্থানীয়দের অভিযোগ, সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় তার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা করেন এলাহী বকস নামে ওই ঠিকাদার।

জানতে চাইলে ঠিকাদার এলাহী বকস বলেন, রাস্তার কাজে অনিয়ম তুলে তিনি চাঁদা দাবি করেন। তাই থানায় মামলা দায়ের করেছি। এতে আমি অন্যায়ের কিছু দেখছি না। চাঁদা না দেওয়ায় চেয়ারম্যান আমাকে ও আমার ছেলেকে চৌকিদার দিয়ে ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে গেছেন। এতে আমার মন খারাপ হয়েছে। তাই মামলা করেছি।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, একটি চাঁদাবাজির মামলায় ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।