🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার * সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

এবার শিশুদের সঙ্গে সিনেমায় মিথিলা


❏ বুধবার, জুন ২৯, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: দুই বাংলায় সমানতালে অভিনয় প্রতিভার সুবাস ছড়িয়ে বেড়াচ্ছেন রাফিয়াত রশীদ মিথিলা। তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের আরও একটি সিনেমায় নাম লেখালেন এই অভিনেত্রী।

২০২০-২১ সালে সরকারি অনুদানপ্রাপ্ত এই চলচ্চিত্রটির নাম ‘নুলিয়াছড়ির পাহাড়’। শিশুতোষ এই সিনেমাটি নির্মাণ করা হবে শাহরিয়ার কবিরের লেখা ‘নুলিয়াছড়ির পাহাড়’ উপন্যাস অবলম্বনে।

সিনেমাটি নির্মাণ করেছেন লুবনা শারমিন। মিথিলা ছাড়াও এতে অভিনয় করছেন স্বপ্নিল, হিয়া, রাহিন, ইশরাতসহ প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা লুবনা শারমিন বলেন, ‘এই ছবিতে মিথিলাকে পেয়ে আমরা ভীষণ আনন্দিত। ১ জুন তারিখ তিনি চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রখ্যাত লেখক শাহরিয়ার কবিরের বিখ্যাত ছোটদের উপন্যাস থেকে সিনেমাটি নির্মিত হবে।’

নির্মাতা আরও জানান, ২০ জুলাই সীতাকুণ্ডে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। পরে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এর শ্যুটিং হবে।

বাংলাদেশে রাফিয়াথ রশিদ মিথিলার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অমানুষ’। বর্তমানে কলকাতার একাধিক সিনেমায় কাজ করছেন বাংলাদেশের এই অভিনেত্রী।